জানুয়ারি ২৭, ২০২৩ ৬:০১ অপরাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

DYC International Bravery Awards-2020 পেলেন আহাম্মদ উল্লাহ মধু

করোনার এক অদৃশ্য থাবায় সারা বিশ্ব স্থগিত। বাংলাদেশেও এই মহামারির থাবায় হাজারো প্রাণ ঝরে গেছে। বাংলাদেশে করোনার প্রাদুর্ভাব আসার সাথে সাথে মানুষ ঘর মুখো নিজের জীবন বাঁচাতে। সেই মূহুর্তে অসহায় মানুষের মাঝে এসে সহযোগিতার হাত বাড়াল ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আহাম্মদ উল্লাহ মধু।

ঢাকা মহানগর দক্ষিণের প্রতিটি ওয়ার্ডে হাজারো হত দরিদ্র মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে যান তিনি। এখনো করে যাচ্ছেন তার ত্রাণ কর্মসূচি এই মহামারি করোনায় ঝুঁকি নিয়ে মানুষের পাশে থাকায় জনগণ তাকে উপাধি দেন মানবতার ফেরিওয়ালা।

মানবতার সেবায় নিজেকে নিয়োজিত রাখার জন্যে। বাংলাদেশের কোভিড-১৯ করোনা মহামারি পরিস্থিতিতে ১০২ দিন ঢাকার সাহসিকতাপূর্ণ অবদান ও হতদরিদ্র ও মধ্যবিত্তদের পাশে থাকায় DYC International Bravery Awards-2020-এ চূড়ান্ত মনোনীত করা হয় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা আহাম্মদ উল্লাহ মধুকে।

২৪ জুলাই, শুক্রবার সংসদ সদস্য জিন্নাতুল বাকিয়া DYC International Bravery Awards-2020-টি আহাম্মদ উল্লাহ মধুর হাতে তুলে দেন। ডেইলিলাইভনিউজ২৪-কে আহাম্মদ উল্লাহ মধু জানান, সর্বদা মানুষের পাশে নিজেকে নিয়োজিত রাখবেন তিনি এবং মানবতার সেবায় কখনোই পিছু পা হবেন না যেকোন পরিস্থিতিতে।

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!