ফেব্রুয়ারি ৪, ২০২৩ ২:৩৪ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

পরশ ও নিখিলের রোগ মুক্তির জন্য বংশাল থানা যুবলীগের উদ্যেগে দোয়া-মিলাদ অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের দুই কর্নধর মাননীয় চেয়ারম্যন অধ্যাপক শেখ ফজলে সামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করেছেন। বাংলাদেশ আওয়ামী যুবলীগ ও ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের বংশাল থানার নেতৃবৃন্দরা। রাজধানীর বংশাল থানার কসাইটুলী জামে মসজিদে আজ ২৭ জানুয়ারী ২০২১ বুধবার বাদ আসর অধ্যাপক শেখ ফজলে সামস পরশ ও মাইনুল হোসেন খান নিখিলের রোগ মুক্তি কামনায় দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানটি ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সিনিয়ার সহ-সভাপতি মানবতার ফেরিওয়ালা যুবরত্ন আহম্মদ উল্লা মধুর সার্বিক তত্বাবধানে ও যুবনেতা অর্নিল আহমেদ রাজ্জাব এর সার্বিক সহযোগিতায় এ দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের উপদেষ্টা ও ঢাকা-৭ আসনের মাননীয় সংসদ সদস্য হাজী মোঃ সেলিম। দোয়া ও মাহফিলে এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সহ-সভাপতি আবু সাঈদ মোল্লা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য রবিউল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা আলহাজ্ব এম এ কে আজাদ,সাবেক ছাত্রনেতা ও ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ নেতা ইসমাইল হোসেন তপু, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশেক্রমে যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারন সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্থানীয় সরকার পৌরসভার নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ ও যুবলীগের বিভিন্ন দলীয় কর্মসূচিসহ মানবিক কাজে অংশ গ্রগণ করেন। এরপর থেকে ফজলে শামস পরশ সামান্য অসুস্থ হয়, এবং মাইনুল হোসেন খান নিখিলের গত কয়েকদিন ধরে হালকা জ্বরসহ করোনার উপসর্গ দেখা দিলে করোনা পরীক্ষা করা হয়। গত ১৪ জানুয়ারী তার করোনার রিপোর্ট পজিটিভ আসে।

চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে যুবলীগের সাধারণ সম্পাদক মিরপুরের নিজ বাসায় আইসোলেশনে আছেন। উভয় নেতার রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে দোয়া-মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে এক সংক্ষিপ্ত বক্তব্যে মানবতার ফেরিওয়ালা,ঢাকা মহানগর দক্ষিন যুবলীগের সিনিয়ার সহ-সভাপতি আহম্মদ উল্লাহ মধু বলেন, প্রতিটি ঘরে ঘরে যুব সমাজ,তরুন সমাজ,নতুন প্রজন্মকে দু-হাত তুলে এই দুই নেতার জন্য দোয়ার আহব্বান জানান।

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!