অক্টোবর ৫, ২০২২ ১২:৫৮ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

আজ মানবতার ফেরিওয়ালা আহাম্মদ ঊল্লাহ মধুর পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ সানাউল্লার ২২তম মৃত্যু বার্ষিকী

আজ ৩রা অক্টোবর ২০২০, ঢাকা মহানগর যুবলীগ (দক্ষিণ)-এর সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা উন্নয়ন সংগ্রাম পরিষদ-এর মহাসচিব মানবতার ফেরিওয়ালা আহাম্মদ উল্লাহ মধুর পিতা বীর মুক্তিযোদ্ধা মোঃ সানাউল্লার ২২তম মৃত্যু বার্ষিকী।

তিনি ১৯৭১ সালে তৎকালীন ই.পি.আর (বর্তমান বি.জি.বি) এর কোয়াটার মাস্টার ছিলেন। ১৯৭১ সালের ২৫সে মার্চের কালো রাতে ই.পি.আর এর পিলখানার হামলার পাশাপাশি মোঃ সানাউল্লার বসবাসরত গনকটুলির বাড়িটিও জ্বালিয়ে দেয় পাক হানাদার বাহিনী।

বীর মুক্তিযোদ্ধার সুযোগ্য সন্তান হিসেবে একজন গর্ববোধ করেন আহাম্মদ ঊল্লাহ মধু।

বীর মুক্তিযোদ্ধা মোঃ সানাউল্লার কোনো লোভ-লালসা ছিল না। সরকারী কোনো সুযোগ সুবিধাও নেননি তিনি। সন্তানদের বলতেন, মুক্তিযুদ্ধের চেতনা আর বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে মানুষের জন্য রাজনীতি করবে। বৃদ্ধ বয়সে শুধু বলতেন, ওরা তো বঙ্গবন্ধুকে মেরে ফেলেছে। কারো নিকট কিছু পাওয়ার আশা করো না। দেখবে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দেশকে একদিন অনেক দূর এগিয়ে নিয়ে যাবে, তখন মৃত্যু হলেও পরকালে শান্তি পাবো।

আজকের এই দিনে বীর মুক্তিযোদ্ধা পিতার জন্য সবার কাছে দোয়া কামনা করেছেন ঢাকা মহানগর যুবলীগ (দক্ষিণ)-এর সিনিয়র সহ-সভাপতি ও ঢাকা উন্নয়ন সংগ্রাম পরিষদ-এর মহাসচিব মানবতার ফেরিওয়ালা আহাম্মদ উল্লাহ মধু।

Comments

comments

সৈয়দা সাজেদা চৌধুরী আর নেই

আকবর আলি খান আর নেই

রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!