জানুয়ারি ২৩, ২০২৩ ২:১৬ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

বান্দরবানে সন্ত্রাসী হামলায় নিহত ৬

বান্দরবানে সন্ত্রাসী হামলায় নিহত ছয়জন ও আহতদের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। এরা সবাই পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (সংস্কার) তথা জেএসএস-এমএন লারমা গ্রুপের সদস্য।

নিহতরা হলেন- প্রজিত চাকমা, মিলন চাকমা, রতন তঞ্চঙ্গ্যা, দীপেন ত্রিপুরা, ডেভিড বাবু ও জয় ত্রিপুরা।  আহত তিনজনের মধ্যে দুজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- খাগড়াছড়ির বাসিন্দা আনিং চাকমা (৪২) ও বিদ্যুৎ ত্রিপুরা (৩৩)।

৭ জুলাই, মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের বাঘমারায় সন্ত্রাসীদের ব্রাশফায়ারে ঘটনাস্থলেই মারা যান ছয়জন।  আহত তিনজনকে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সুপার জেরিন আক্তার বলেন, ‘ঘটনাস্থলে আমাদের টিম গেছে। মরদেহগুলো উদ্ধার করে মর্গে প্রেরণের পর আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

ঘটনার পর পুলিশ, সেনাবাহিনী ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা বাঘমারার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সেখান থেকে গুলির খোসাসহ বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে।

স্থানীয়রা জানান, পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (সন্তু লারমা গ্রুপ), জনসংহতি সমিতি (এমএন লারমা গ্রুপ) ও মগ লিবারেশন পার্টির (এমএলপি) ত্রিমুখী বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে।

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!