সেপ্টেম্বর ২৬, ২০২২ ৭:৪৯ অপরাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

ডেইলি লাইভ নিউজ২৪-এর প্রথম বর্ষপুর্তি উপলক্ষে ছিন্নমূল মানুষের মাঝে খাবার বিতরণ

চল চল চল, উর্দ্ধ গগনে বাজে মাদল নিম্ন উতালা ধরণি তল অরুণ প্রাতের তরুণ দল চলরে চলরে চল। আজকে হাটি হাটি পা পা করতে করতে ডেইলি লাইভ নিউজ ২৪ প্রতিটা মানুষের দ্বারপ্রান্তে। ডেইলি লাইভ নিউজ ২৪ অনেক বাধা বিপত্তি অতিক্রম করে আগামী ২৮ মার্চ প্রথম বর্ষপুর্তিতে পা রাখতে চলেছে।

ডেইলি লাইভ নিউজ ২৪ এর প্রথম বর্ষপুর্তি উপলক্ষে রাজধানীতে না খেয়ে থাকা ছিন্নমূল মানুষের মধ্যে রান্না করা খাবার বিতরণ করে এক নজির সৃষ্টি করলো ডেইলি লাইভ নিউজ ২৪ এর মাননীয় চেয়ারম্যান আনিসুর রহমান।

বাল্যকাল থেকেই গরীবদের প্রতি ভালবাসা ভাল লাগা নিয়ে আসা মানুষটি করোনা মহামারিতে তার নিজ এলাকা সহ রাজধানীর বেশ কিছু এলাকায় করোনা সামগ্রী হ্যান্ড স্যানিটাইজার, মাক্স, সাবান সহ রান্নার খাদ্য সামগ্রীও বিতরন করেন নীজ হাতে। তাছাড়াও তিনি এই শীত মৌসুমে গরীব অসহায় দুঃস্থদের মাঝে শীত বস্ত্রও বিতরণ করেন এই গরীবের বন্ধু ডেইলি লাইভ নিউজ ২৪ এর মাননীয় চেয়ারম্যান আনিসুর রহমান। আজ ৬ মার্চ ডেইলি লাইভ নিউজ ২৪ এর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মধ্য রাতে রাজধানী বিভিন্ন জায়গায় শাহআলী মাজার, কমলাপুর রেল ষ্টেশন, হাইকোর্ট মাজার, গুলিস্তান গোলাপ শাহ এর মাজার, যাত্রাবাড়ী, নগর ভবন, সচিবালয় এর সামনে, বঙ্গভবনের সামনে, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সহ রাস্তার ফুটপাতে ঘুমিয়ে থাকা মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

খাবার বিতরণের কর্মসূচীর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মানবতার ফেরিওয়ালা নামে আখ্যায়িত গরিবের বন্ধু ঢাকা মহানগর দক্ষিণের প্রাণ পুরুষ ঢাকা মহানগর দক্ষিণের আওয়ামী যুবলীগের সিনিয়র সহ সভাপতি জনাব আহম্মদ উল্লাহ মধু।

কর্মসূচীতে পরিবহন সহযোগিতার জন্য হোটেল মেরিনা ইন্টারন্যাশনালকে এবং মিডিয়া সহযোগিতায় সিএনএন টিভি, বিজয় ১৬ টিভি, সোনার বাংলা টিভিকে অসংখ্য ধন্যবাদ। আহম্মদ উল্লাহ মধু খাবার বিতরণকালে ডেইলি লাইভ নিউজ ২৪ এর মাননীয় চেয়ারম্যানের এই উদ্যোগকে ধন্যবাদ জানান।

Comments

comments

সৈয়দা সাজেদা চৌধুরী আর নেই

আকবর আলি খান আর নেই

রানি দ্বিতীয় এলিজাবেথ আর নেই

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!