ফেব্রুয়ারি ৫, ২০২৩ ৮:৪০ অপরাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

ফের নতুন প্রেমে মীম

নাদিয়া মীম টেলিভিশন নাটকের মাধ্যমে বিনোদন অঙ্গনে পরিচিতি পেয়েছেন। ‘হাওয়াই মিঠাই’ নামের একটি ধারাবাহিকে বর্তমানে কাজ করছেন তিনি। তবে করোনার অবসর সময়ে প্রেমে মজেছেন তিনি। তার প্রমাণ মেলে মীমের ‘ইন্সটাগ্রামে’ ঢুঁ মারলেই। জানা যায়, তাদের প্রেমের বয়স আট মাস চলমান, যার শুরুটা করোনাতেই।

প্রেম নিয়ে লুকোচুরি না থাকলেও প্রেমিকের পরিচয় কাউকে জানাতে নারাজ এই অভিনেত্রী। মীম বলেন, ‘এখনই বিস্তারিত বলা যাবে না। শুধু বলি, তিনি একজন গিটারিস্ট। বাদবাকি সব জানাব বিয়ের পর।’

ছবি: নাদিয়া মীম। ফেসবুক থেকে সংগৃহীত

তিনি আরো জানান, তাদের সম্পর্ক নিয়ে ইতিমধ্যে কিছু ভুল তথ্য ছড়িয়েছে। এসব নিয়ে বিস্তারিত কিছু বলতে চান না তিনি। করোনার শুরুতে তাদের প্রেমের সূচনা। এখনই বিয়ে নিয়ে ভাবনা নেই। এই মুহূর্তে কাজ নিয়েই ব্যস্ততা বেশি।

‘আমাদের রিলেশনকে অন্যভাবে দেখার কিছু নেই। দুজন দুজনকে পছন্দ করি। যদি জানতে চান প্রেম কি না, বলব, হ্যাঁ প্রেম। কয় মাস হলো, সেটা বড় কথা নয়। কবে বিয়ে করব, সেসব পরিকল্পনা করেই জানাব।’- যোগ করেন মীম।

ছবি: প্রেমিকের সঙ্গে নাদিয়া মীম

প্রেম যেন পরিণয়ে রূপ নেয়, সেই দোয়া চেয়েছেন ২০১৪’র লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় বিজয়ী এই অভিনেত্রী।

প্রায় দুই বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন সাবেক লাক্স-চ্যানেল আই সুপারস্টার নাদিয়া মিম। বিচ্ছেদের কারণ হিসেবে তিনি ‘বয়সের অমিল ও মতপার্থক্যকে’ দায়ী করেছেন।

ছবি: সাবেক স্বামীর সঙ্গে নাদিয়া মীম

২০১৬ সালের ২৮ এপ্রিল বিয়ে করেছিলেন নাদিয়া। তার সাবেক স্বামীর নাম ছিলো সাফায়াত। নাদিয়া-সাফায়াতের মধ্যেও ছয় মাসের প্রেমের সম্পর্ক ছিল।

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!