ফেব্রুয়ারি ৪, ২০২৩ ২:৫৭ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

১০ বছরে ১০ সন্তানের পিতা-মাতা !

ইতোমধ্যেই ১০ সন্তানের পিতা-মাতা হয়েছেন তারা। আরও দু’টি সন্তান নিয়ে তারা ১৪ জনের পরিবার হতে চান। এমনই এক মার্কিন দম্পতির এই কাহিনী সামনে এলো। আর তাদের এই ১৪ জনের পরিবার হওয়ার ইচ্ছের পেছনেও একটি গল্প রয়েছে।

২০০৮ সালে বিয়ে হয় ক্রিস রজার্স ও কার্টনির। ২০১০ সালে প্রথম সন্তানের জন্ম দেন কার্টনি। তার পর আরও নয়বার মা হন তিনি। আগামী ১৯ নভেম্বর তাদের আরও একটি সন্তান আসতে চলেছে সংসারে। কার্টনি জানিয়েছেন, প্রথমে দু বার তার মিসক্যারেজ হয়ে যায়। তাই প্রতিবার প্রসবের আগে খুব টেনশন হয়। তবে প্রথম দু’ বার ছাড়া আর কখনও বিশেষ সমস্যা হয়নি।

ক্রিস-কার্টনির ১০ সন্তানের মধ্যে ছয় ছেলে ও চার মেয়ে। শুধু যে ‘বিশাল’ পরিবার তাই নয়। এই পরিবারের আরো একটি মজার বিষয় হল তাদের সবারই নাম ইংরেজি সি অক্ষর দিয়ে শুরু। ছেলে-মেয়েদের নাম রাখা হয়েছে ক্লিন্ট, ক্লে, ক্যাড, কেলি, ক্যাস, কোল্ট এবং কেস (যমজ), সেলিনা, সাইডু এবং করালি।

কার্টনি জানিয়েছেন, বিয়ের আগে ক্রিস জানিয়েছিলেন, তারা ১০ ভাই-বোন। তাই ক্রিস নাকি হাসতে হাসতেই বলতেন, তার মা যতগুলো সন্তানের জন্ম দিয়েছে, তারও ততগুলো চাই। ইতোমধ্যে সেই রেকর্ড হয়ে গেছে। আগামী নভেম্বরেই ক্রিসের মায়ের রেকর্ড ভাঙতে চলেছেন কার্টনি।

এত বড় সংসারে খরচও বিস্তর। তার হিসাব দিতে গিয়ে ক্রিস জানিয়েছেন, তাদের মাসে খাওয়া-দাওয়ার পেছনে ১২০০ মার্কিন ডলার খরচ হয়।

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!