ফেব্রুয়ারি ৪, ২০২৩ ২:০৩ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

প্রতারক আউয়াল ও তার শশুর নুর উদ্দিনের বিচার চান ভুক্তভোগীরা

বিপুল টাকা আত্মসাৎকরী, বঙ্গবন্ধুর খুনি নুর চৌধুরীর আশ্রয়দাতা কোম্পানীগঞ্জের কলংক প্রতারক নুর উদ্দীন, তার মেয়ের জামাই ও নুরুদ্দিনের প্রতারনার ঘৃন্য সহযোগী এক সময়ের শিবির ক্যাডার, সচিব ভাই এর দাপট দেখিয়ে বেড়ানো বামনী কলেজের শিক্ষক আবদুল আওয়াল এর প্রতারণার শেষ কোথায়?

আবদুল আওয়াল এর এই সব ঘৃন্য কর্মকান্ডে তার স্ত্রী ও এক সময় তাকে ছেড়ে চলে যায়।

ঘর জামাই থাকা আউয়াল তার শশুর নুর উদ্দিন আদম ব্যাপারীর বাংলাদেশী এজেন্ট হিসেবে কোটি কোটি টাকা বিভিন্ন লোকজন থেকে সংগ্রহ করে শশুরকে দেয়। লোকজন টাকা ফেরত চাইলে সে তার সচিব ভাই এর দাপট দেখিয়ে লোকজনকে উল্টো হয়রানি করে।

প্রতারক নুর উদ্দীনের আপন মামাতো ভাই বসুর হাটের বিশিষ্ট ব্যবসায়ী মরহুম ছিদ্দিক মিয়ার ছেলে মোঃ কামাল উদ্দিন বলেন” আমার ফুফাতো ভাই প্রতারক নুর উদ্দিন আমার ছোট ভাই ফিরোজকে আমেরিকা নিবে বলে তার মেয়ে জামাই আবদুল আওয়াল এর মাধ্যমে ১৫ লক্ষ টাকা নেয়। কিন্তু আমার ভাইকে আমেরিকাও নেয় নাই আর টাকাও ফেরত দেয় নাই।

আউয়ালের কাছে টাকা চাইলে সে টাকা দূরে থাক উল্টো দুর্ব্যবহার করে। আউয়ালের মা বাবা আমাদের এলাকায় পরহেজগার ভালো মানুষ হিসেবে পরিচিত। আমি আউয়াল এবং তার শশুর নুর উদ্দিনের বিচার চাই।

ঘোষণা: প্রতারক আউয়াল ও তার শশুর নুর উদ্দিনের প্রতারণার শিকার ভুক্তভোগীদের আমাদের সাথে যোগাযোগ করে তথ্য উপাত্ত দিতে পারেন এই মোবাইল নাম্বারে ০১৮৬০৯৭৮২৫৭ ।

-নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!