জানুয়ারি ২৬, ২০২৩ ৩:৫৩ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

ফেনী জেলায় করোনা আক্রান্ত ৯৫৫ জন

ফেনীতে নতুন ২২ জনসহ করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৯৫৫ জন। বুধবার (৮ জুলাই) দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যানবিদ মো. ইউসুফ এ তথ্য নিশ্চিত করে জানান, বুধবার নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাব থেকে ১১৩ জনের প্রতিবেদন আসে। সেখানে ২২ জনের করোনা শনাক্ত হয়েছে।

নতুন আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলার ছয়জন, দাগনভূঞার চারজন, সোনাগাজীর পাঁচজন, পরশুরামের পাঁচজন ও ফুলগাজী উপজেলার একজন ও অন্য উপজেলার একজনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ ছাড়াও এদিন আরও পাঁচজন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, এ পর্যন্ত পাঁচ হাজার ৪৮১ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে পাঁচ হাজার ২৬৪ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

জেলাটিতে শনাক্ত ৯৫৫ জন করোনা রোগীর মধ্যে ফেনী সদর উপজেলার ৩৭৩ জন, সোনাগাজীর ১৬৩ জন, দাগনভূঞার ১৯৯ জন, ছাগলনাইয়ার ১১৪ জন, ফুলগাজীর ৪৮ জন ও পরশুরাম উপজেলার ৪৪ জন এবং ফেনীর বাইরে অন্য জেলার ১৪ জন রয়েছেন। জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মারা গেছেন গেছেন ১৯ জন। সুস্থ হয়েছেন ৬৫৯ জন করোনা আক্রান্ত রোগী।

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!