জানুয়ারি ২৭, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য না দেওয়ায় শ্বাসরোধ করে হত্যা

যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য না দেওয়ায় এক টাইলস মিস্ত্রিকে লক্ষীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের চরশাহী ইউনিয়ন থেকে তুলে নিয়ে নোয়াখালীর বেগমগঞ্জে মারধর ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৩০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার সীমান্তবর্তী ছয়ানী ইউনিয়নের আমিরপুর গ্রামের একটি ধান ক্ষেত থেকে বেগমগঞ্জ থানার পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।
নিহত রাসেল আমিন (৪৮) লক্ষীপুর জেলার সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পূর্ব সৈয়দপুর গ্রামের নজম উদ্দিন পাঠোয়ারী বাড়ির তছির আহমেদ’র ছেলে।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, চন্দ্রগঞ্জ উপজেলার চরশাহী ইউনিয়ন যুবলীগের আহবায়ক রিয়াজ বর্তমানে দু’টি মামলায় জেলে রয়েছে। তার একটি মামলায় সাক্ষী ছিল নিহত রাসেল। রিয়াজ খারাপ প্রকৃতির লোক হওয়ায় রাসেল ওই মামলায় সাক্ষ্য দিতে অনীহা প্রকাশ করে এবং সর্বশেষ ওই মামলায় সাক্ষ্য দেয়নি সে। বুধবার সন্ধ্যার দিকে লক্ষীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জাফরপুর এলাকার তায়ের মার্কেট সংলগ্ন কালার পোল ব্রিজে দাঁড়িয়ে ছিল নিহত রাসেল। এক পর্যায়ে একই এলাকার শান্ত নামে এক যুবক ও তার সাঙ্গপাঙ্গরা রাসেলকে ব্রিজের উপর থেকে ধরে নিয়ে মারধর করে শ্বাস রোধ করে হত্যা করে। পরে মরদেহ লক্ষীপুর-নোয়াখালীর সীমান্তবর্তী নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানি ইউনিয়নের একটি ধান ক্ষেতে ফেলে দিয়ে যায়। অভিযুক্ত শান্ত দু’দিন আগে লক্ষীপুর কারাগার থেকে জামিনে বেরিয়ে আসে। রিয়াজের মামলায় সাক্ষ্য না দেওয়ার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

অভিযুক্ত,শান্ত চরশাহী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের কালা মিয়া ব্যাপারী বাড়ির আব্দুল মোতালেত প্রকাশ কালা মিয়ার ছেলে।

ওসি হারুন উর রশীদ চৌধুরী আরো জানান, মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখে এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

শাহাদাত সোহাগ, নোয়াখালী প্রতিনিধি।

Comments

comments

‘নির্বাচন সামনে রেখে পরগাছা গোষ্ঠীর তৎপরতা শুরু হয়েছে’

প্রাথমিকের জন্য ৭৮ কোটি টাকার বই কেনা হচ্ছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!