মে ৩১, ২০২৩ ৬:৪৭ পূর্বাহ্ণ || ডেইলিলাইভনিউজ২৪.কম

অন্ধ যুবককে মানবিকতার পরশ বুলিয়ে দিলেন ওসি

নোয়াখালী কোম্পানীগঞ্জ থানার ওসি অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক নূর ইসলামকে (৩০) মানবিকতার পরশ বুলিয়ে দিলেন। ওসির এমন মানবিক ভূমিকায় প্রশংসা ভাসছে সামাজিক যোগাযোগমাধ্যম।
অভিযোগ নিয়ে আসা অন্ধ যুবক উপজেলার চর পার্বতী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রুহুল আমিন ছেলে।
অভিযোগকারী নূর ইসলাম জানান, সে অন্ধ বলে পরিবারের সদস্য প্রায় তাকে মারধর করে। শুক্রবার দিন সকালের দিকে তাকে মারধর করে তার পরনের জামা রেখে দেয়। এ জন্য দুপুরের দিয়ে অভিযোগ করতে সাথে আরেক যুবককে নিয়ে থানায় আসে।
থানা সূত্রে জানা যায়, গতকাল শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে ওসি থানা থেকে বাহির হওয়ার পথে তার সাথে অন্ধ এক যুবকের দেখা হয়। এ সময় ওসি অন্ধ যুবকের অভিযোগ দীর্ঘক্ষণ মনোযোগ সহকারে শুনেন। অভিযোগ শুনে তিনি মাস্ক বিহীন অন্ধ যুবকটিকে মুখে মাস্ক পরিয়ে নিজে সাথে করে ওসির কক্ষে নিয়ে আসেন। পরে তিনি তাৎক্ষণিক তার সমস্যা সমাধানে দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করেন। পরে তার জন্য নতুন জামা এবং নাশতার ব্যবস্থা করেন ওসি। ভবিষ্যতেও যে কোন সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করে।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আরিফুর রহমান বলেন, ন্যায় বিচার পাওয়ার অধিকার প্রত্যেক নাগরিকের আছে। আইনের দৃষ্টিতে ধনী-গরীব সকলেই সমান। স্যুট পরিহিত প্রভাবশালী লোকটি যেমন সেবা পাওয়ার অধিকার রাখে, লুঙ্গি পরিহিত অসহায় গরীব লোকটিও একই সেবা পাওয়ার দাবিদার।

-শাহাদাত সোহাগ, নোয়াখালী প্রতিনিধি

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!